অন্যের শয্যাসঙ্গী হয়েছিলেন শ্রাবন্তী, তাই ছেড়ে দিয়েছেন রোশান?

0

Get real time updates directly on you device, subscribe now.

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান সিং অনেক দিন ধরেই আলাদা থাকছেন। এবার শ্রাবন্তীকে নিয়ে মন্তব্য করলেন রোশান। রোশান সিং তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি আপনার অনুপস্থিতিতে অন্যের সঙ্গে শয্যা ভাগ করে!

’ রোশান সিং হঠাৎ কাকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করলেন তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা। প্রশ্ন উঠেছে তবে কী পরকীয়ায় জড়িয়েছিলেন শ্রাবন্তী! আর এজন্য শ্রাবন্তীর জীবন থেকে সরে গিয়েছেন রোশান? নেটিজেনদের কেউ কেউ বলছেন, ‘পূর্বে নাম উল্লেখ না করে শ্রাবন্তীকে যেমন কটাক্ষ করেছেন এবারো তার কোনো ব্যত্যয় ঘটেনি।’

কিছুদিন আগে বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়ে কিছুই জানতেন না রোশান। তখন তিনি জানিয়েছিলেন, শ্রাবন্তীর সঙ্গে তার কোনো যোগাযোগ নেই।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনেই রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তারপর ভালোই কাটছিল তাদের দাম্পত্য জীবন। কিন্তু গত বছর হঠাৎ করেই এ জুটির চলার পথে ছন্দপতন ঘটে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.