Take a fresh look at your lifestyle.

ইয়াবা সুন্দরী লাকীসহ ৪ জনকে গ্রেফতার

অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম এর নেতৃত্বে এসআই কল্লোল গোস্বামী, এসআই স্নেহাশীষ পৈত্য, এএসআই সঞ্জয় চন্দ্র দেব ও নারী পুলিশ সদস্যদের নিয়ে অভিযান পরিচালনা করে ৩৩১ পিছ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করেন এবং নারী-পুরুষসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

0

আবুল হোসেন, সিলেট থেকে: সিলেটের দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক (ইয়াবা ট্যাবলেট) উদ্ধার এবং মাদক সম্রাট ডিলার মো: শাহীন আহমদ (৪০) ও তাহার সহযোগী গোয়াইনঘাটের ইয়াবা সুন্দরী লাকীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার ২৮ ফেব্রুয়ারি ভোরে দক্ষিণ সুরমা থানাধীন ভার্থখলা সাকিনের স্বর্ণালী ব্লক-বি-৪৫ জনৈক মো: শাহীন আহমদ এর তিন তলা বসতবাড়ীরতে অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম এর নেতৃত্বে এসআই কল্লোল গোস্বামী, এসআই স্নেহাশীষ পৈত্য, এএসআই সঞ্জয় চন্দ্র দেব ও নারী পুলিশ সদস্যদের নিয়ে অভিযান পরিচালনা করে ৩৩১ পিছ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করেন এবং নারী-পুরুষসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকার স্বর্ণালী ব্লক-বি/৪৫ নং বাসার বাসিন্ধা মৃত গণি মিয়ার ছেলে মাদক সম্রাট ডিলার মো: শাহীন আহমদ (৪০), কোতয়ালী থানাধীন শেখঘাট, কলাপাড়া এলাকার দুর্বার-৭৮ নং বাসার বাসিন্ধা আনার মিয়ার ছেলে মো: রানা (২৮), গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নের বিছনাকান্দি গ্রামের মৃত মকন মিয়ার মেয়ে ইয়াবা সুন্দরী লাকী বেগম (২৬), মোগলাবাজারের সিলাম টিকরপাড়া গ্রামের বাসিন্ধা ছালেহ আহমেদ সালিকের মেয়ে আম্বিয়া আহমেদ নীল (২৯)।

আসামীদের নিকট থেকে সর্বমোট ৩৩১ পিস লালচে গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট সহ ৪টি ইয়াবা সেবনের ফয়েল পেপার এবং মাদক বিক্রয়ের নগদ ১০ হাজার টাকা জব্দ করেন।

ধৃত আসামীদের সহ অজ্ঞাতনামা পলাতক ২/৩ জন আসামী’দের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা নং-৩১, তারিখ-২৮/০২/২০২১খ্রিঃ, ধারা-২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক)/৪১ রুজু করা হয়।

এসএমপির দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো: মনিরুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। অপরাধীদের কোন ছাড় নেই।

Leave A Reply

Your email address will not be published.