Take a fresh look at your lifestyle.

একই প্রেমিকার সঙ্গে ২ বন্ধুর সংসার!

0

একই মেয়েকে ভালোবাসেন দুই বন্ধু। এ নিয়ে সিনেমা, নাটক এবং গল্পও কম হয়নি। এক্ষেত্রে কোন একজনকে তার প্রেমকে ত্যাগ করতে হয়েছে। অথবা নষ্ট হয়েছে বন্ধুত্ব। কিন্তু কখনো কি শুনেছে- দুই বন্ধু একটি মেয়ে ভালোবেসে তার সঙ্গেই একেত্রে বাস করছেন!

অবাক শোনালেও এমনটাই ঘটেছে ফ্রান্সে। ওই দুই বন্ধুর নাম দিনো ডি’সুজা (৪০) ও সাওলো গোমস (৩০)। আর এই দুই বন্ধুর ভালোবাসার নাম ওলগা (২৭)। গত দেড় বছর ধরে তারা তিনজন একসঙ্গে বাস করছেন। এমন খবর প্রকাশ করেছে ভারতের গণমাধ্যম সংবাদ প্রতিদিন।

২০১৯ সালে বার্সেলোনায় বেড়াতে যান দিনো এবং সাওলো। সেখানে এক স্থানীয় পানশালায় সুন্দরী ওলগাকে দেখতে পান তারা। প্রথম দেখাতেই ওলগার প্রেমে পড়ে যান দুই বন্ধু। কিন্তু কে আগে প্রস্তাব দেবেন? আর কে করবেন আত্মত্যাগ? এ নিয়ে দ্বিধায় পড়ে যান তারা। পরে তারা ঠিক করেন দু’জনে একসঙ্গে সুন্দরীর সঙ্গে সময় কাটাবেন। তারপর যার যার ভাগ্য। কিন্তু দু’জনকেই খুব ভালো লাগে ওলগার। আর এরপর থেকেই একসঙ্গে বাস করছেন তারা।

তবে দিনো, সাওলো ও ওলগার জন্য বিষয়টি এতোটাও সহজ ছিলো না। প্রথম দিকে পরিবার ও বন্ধুবান্ধবদের বোঝাতে অনেক ঝামেলা পোহাতে হয়েছিল তাদের। কারণ, প্রচলিত নিয়মের বাহিরে গিয়ে এমন কাজ কিছুতেই বুঝতে চাইছিলেন না তারা। এখন অবশ্য সবাই মেনে নিয়েছেন।

এখন দিনো, সাওলো ও ওলগা একসঙ্গে সময় কাটান। একসঙ্গে রেস্তরাঁয় যান। সুযোগ পেলেই বেড়াতে কিংবা লং ড্রাইভে বেরিয়ে পড়েন। আর সংসারে কোনো ঝামেলা হলে তা সময় মতো মিটিয়েও ফেলেন তারা। তখন প্রেম আরো বেড়ে যায়।

Leave A Reply

Your email address will not be published.