Take a fresh look at your lifestyle.

এবার ফেসবুকে স্বর্ণার রগরগে দুটি ছবি ভাই’রাল

0

বাংলাদেশের আ’লোচিত মডেল অ’ভিনেত্রী রোমানা ইস’লাম স্বর্ণা। এবার সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট করা দুইটি রগরগে ছবি তুমুল ভাই’রাল হয়েছে।অবশ্য এই ছবি দুটি রোমানার একটি ফেসবুক আইডি থেকে অনেক আগে পোস্ট করা হয়েছে।  গত বছরের ২১ জানুয়ারি রোমানা ইস’লাম স্বর্ণা নামের একটি ফ্যান পেজ থেকে ছবি দুটি পোস্ট করা হয়।

ওই সময় পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে, স্বর্ণা মদভর্তি গ্লাস হাতে বসে আছেন, আর অন্যটিতে তিনি ধূমপান করছেন। তবে ১৬ হাজার ফলোয়ার সমৃদ্ধ ওই ফ্যান পেজটি স্বর্ণার কিনা; তা এখনও নি’শ্চিত হওয়া যায়নি। তবে পেজটিতে স্বর্ণার একাধিক ছবির দেখা মিলেছে।প্রস’ঙ্গত, বাস্তবে ফিল্মি জীবনযাপন ক’রতেন রোমানা ইস’লাম স্বর্ণা। বাছাইকৃত প্রবাসী দেখে বিয়ে করা, প্র’তারণার মাধ্যমে অর্থ আত্মসা’ৎ, ন’গ্ন করে ব্ল্যা’কমেইল; এরপর কোটি কোটি টাকা হাতিয়ে নেয়া,

সবকিছুই ক’রেছেন তিনি বাস্তব জীবনে।এদিকে এসব অ’ভিযোগে গত বৃহস্পতিবার (১১ মা’র্চ) রাতে স্বর্ণাকে গ্রে’প্তার করেছে মোহাম্ম’দপুর থা’না পু’লিশ।গ্রে’প্তারের পর উঠে এসেছে, তার জীবনের বেশ কিছু চাঞ্চল্যকর ত’থ্য। তবে যার অ’ভিযোগে স্বর্ণা গ্রে’প্তার হয়েছেন, তিনি হচ্ছেন প্রবাসী কাম’রুল। যার কাছ থেকে বিভিন্ন উপায়ে স্বর্ণা হাতিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা!

এই প্রস’ঙ্গে প্রবাসী কাম’রুল (স্বর্ণার স্বা’মী) গণমাধ্যমে জা’নিয়েছেন, আমা’র খালাতো ভাইয়ের মাধ্যমে রোমানা ইস’লাম স্বর্ণার স’ঙ্গে আমা’র পরিচয়। এরপর তার স’ঙ্গে ফেসবুকে স’ম্পর্ক এক পর্যায়ে স্বর্ণা আমাকে বলে সে বড্ড অ’সহায়। আমা’রও খুব খা’রাপ লাগে। সে (স্বর্ণা) বলে, আমা’র ছে’লের পড়াশুনার খরচ চা’লানোর মত টাকা নেই। মিডিয়াতে কাজ ক’র্ম হয় না।

সব মিলে খুব খা’রাপ অবস্থা যাচ্ছে। এমন প’রিস্থিতিতে সে আমাকে একটা উবারে চা’লানোর জন্য গাড়ি কিনে দিতে বললে আমি ১৮ লাখ টাকা দিয়ে তাকে গাড়ি কিনে দেই।কাম’রুল আরও বলেন, স্বর্ণাকে গাড়ি কিনে দিয়েও আমি বুঝতে পারি নাই; সে এমন! কারণ গাড়ি কিনে দেওয়ার পর স্বর্ণা আমাকে বলে; তার ছে’লের যাতায়াতের জন্য একটা মোটরসাইকেল দরকার।

আমি সে টাকা’টাও দেই এবং বলে আমাকে আস্তে আস্তে ফেরত দেবে। অবশ্য সে আমাকে দু’একবার টাকা দিয়েছিল; ২০-৩০ হাজার করে। এরপর আমা’র স’ঙ্গে স’ম্পর্ক স্থাপন করে আর টাকা দেই না সে।কাম’রুল সেই রাতের ঘ’টনা বলতে গিয়ে আরও বলেন, একদিন স্বর্ণা আমাকে বলে; লালমাটিয়াতে তার এক আত্মীয়ের একটি ফ্ল্যাট আছে। যেটি খুব অল্প টাকায় পাওয়া যাবে। তার কথা বিশ্বা’স করে আমি তাকে ১ কোটি ৯০ লাখ টাকা দেই।

এরপর হ’ঠাৎ একদিন সৌদি আরব থেকে দেশে ফিরলে সে আমাকে ওদের বাসায় যাওয়ার দাওয়াত দেয়। পরে আমি ওর বাসায় যায়। বাসায় যাওয়ার পরে এক পর্যায়ে সে আমাকে আ’ট’কে ফে’লে।খাবারের মাধ্যমে চেতনাশক ও’ষুধ খাইয়ে অ’জ্ঞান করে ফে’লে। পরে আমাকে ন’গ্ন করে আমা’র শ’রীরের বিভিন্ন অ’ঙ্গের ছবি তোলে এবং আমা’র স্ট্যাম্প নেয়।

এরপর সে আমাকে বিয়ে ক’রতে বা’ধ্য করে। বিয়ে না করলে এসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছ’ড়িয়ে দেয়ার হু’মকি দেয়। পরে সম্মানহানির ভ’য়ে আমি স্বর্ণাকে বিয়ে ক’রতে বা’ধ্য হই।এদিকে স্বর্ণার নামে কয়েকদিন আগে মোহাম্ম’দপুর থা’নায় মা’মলা করেন প্রবাসী কাম’রুল। এরপর গত বৃহস্পতিবার (১১ মা’র্চ) তাকে গ্রে’প্তার করা হয়।এই প্রস’ঙ্গে মোহাম্ম’দপুর থা’নার ওসি আব্দুল লতিফ গণমাধ্যমে বলেন, সৌদি প্রবাসী সাবেক স্বা’মীর মা’মলায় রোমানা ইস’লাম স্বর্ণাকে গ্রে’প্তার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.