কথা দিলাম, প্রথম বুলেটটা নিতে বুক পেতে দেব : ইশরাক

0

Get real time updates directly on you device, subscribe now.

ঢাকা- স্বাধীনতার ৫০ বছর পরে এসে আমি আপনাদের বলতে চাই, তরুণ প্রজন্ম জেগে উঠেছে।  আমরা এই সাম্রাজ্যবাদী শক্তি মেনে নেবো না।

আমি আপনাদের কথা দিচ্ছি, এই আন্দোলন-সংগ্রাম সফল করতে এই রক্ষীবাহিনীর পতন ঘটাতে প্রথম বুলেটটা নেওয়ার জন্য আমার বুক পেতে দেবো।

পেছনের দিক দিয়ে পালিয়ে যাবো না।

বুধবার (১০মার্চ) বিকেলে রাজধানীর খিলগাঁও, তালতলা মার্কেটের সামনে ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত প্রতিবাদ সভায় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশারাক হোসেন একথা বলেন।

ইশরাক হোসেন বলেন, স্বাধীনতার ৫০ বছর পরেও আমরা নিজেদের মধ্যে মারামারি, ক্ষমতায় যাওয়ার যে একটা লালসা সেখান থেকে বিবাদ, বিভাজন, বিরোধ, মারামারি, হানাহানি করছি।  এখানে লাভ কার হচ্ছে?

গেরিলা মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার জ্যেষ্ঠপুত্র ইশরাক হোসেন বলেন, স্বাধীনতার ৫০ বছর পরে এসে আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়ে লজ্জাবোধ করছি যে আমরা এখনো স্বাধীনতাকে খুঁজে বেড়াই, আমরা এখনো গণতন্ত্রকে খুঁজে বেড়াই।

সমাবেশে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেন, আপনারা জানেন, জনগণ যদি ভোট দিতে পারে তাহলে কোনদিনও ক্ষমতায় আসতে পারবেন না।

এ নির্বাচন কমিশন আজ্ঞাবহ ক্রীতদাস থেকে খারাপ।  সরকার কিছু বলতে হয় না।

তারাই বলে দেয়, খুব ভালো নির্বাচন হয়েছে।  আওয়ামী প্রার্থীরা জয়লাভ করেছে।

এ নির্বাচন কমিশনকে অবলিম্বে পদত্যাগ করতে হবে।

কে কোথায় কী বলে সেটা জানার জন্য তারা ইসরাইল থেকে যন্ত্র নিয়ে আসছে; আল জাজিরা টেলিভিশন এটা প্রচার করেছে।

নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের নামে সাজানো মামলা ও সাজা প্রত্যাহার এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.