কবর থেকে তোলা হলো প্রবাসীর স্ত্রীর লাশ, হৃদয়বিদারক দৃশ্য

0

Get real time updates directly on you device, subscribe now.

নোয়াখালীর সেনবাগে প্রায় আড়াই মাস পর রোমানা আক্তার (২২) নামের এক গৃহবধূর লাশ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই)। সোমবার (১৫ মার্চ) দুপুরে আদালতের আদেশে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের আকু আলী মিঝিবাড়ির পারিবারিক কবরস্থান থেকে ওই লাশ উত্তোলন করা হয়।

আদালতের নির্দেশে পিবিআই কবর থেকে লাশ উত্তোলন করে একই দিন বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ ব্যুরো অব ইনভিস্টিকেশন (পিবিআই) ওসি মামুন পাটোয়ারী জানান, ২০২০ সালের ১৮ ডিসেম্বর সেনবাগ উপজেলা উত্তর

মোহাম্মদপুর ইউপির করিম মাস্টার বাড়ির সৌদি প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী এক সন্তানের জননী রোমানা আক্তারের মৃতদেহ সন্ধ্যায় তার শ্বশুর বাড়ি নিজ শয়ন কক্ষ থেকে পুলিশ উদ্ধার করে।

এরপর রোমানার ভাই সুরুজ মিঞা প্রকাশ সবুজ নোয়াখালীর বিচারিক আদালতে ৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হলেও সেনবাগ থানা পুলিশ ময়নাতদন্তের রিপোর্ট আদালতে দাখিল না করায় পুনরায় ময়নাতদন্তের জন্য

পিবিআইকে লাশ কবর থেকে তোলার আদেশ দেন বিচারিক আদালত। রোমানার লাশ তোলার খবর চারিদিকে ছড়িয়ে পড়লে শতশত নারী ও পুরুষ সেখানে ভিড় জমায়। এ সময় পরিবারের স্বজনদের আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.