কেবল মাথার চুল দিয়ে গাড়িভর্তি লোককে টেনে নিয়ে গেলেন যুবতী, তুমুল ভাইরাল ভিডিও!

0

Get real time updates directly on you device, subscribe now.

না জানি কত কত অ’বাক করার মতন ঘ’টনার সাক্ষী আমাদের এই সোশ্যাল মিডিয়া । সোশ্যাল মিডিয়া মাধ্যমে আম’রা বিভিন্ন ধ’রনের ঘ’টনা বিভিন্ন সময় দেখে থাকি যা আমাদের কখনো কখনো অবাক করে তোলে । তার পাশাপাশি করে তোলে হ-ত-ভম্ভো এবং বিস্মিত।

এই সোশ্যাল মিডিয়ার হাত ধ’রে আম’রা যেমন আদিবাসী সম্প্রদায়ের চাঁদ মনিকে উঠে আসে দেখা যায় তেমনই ঠিক দেখা যায় রানাঘাটের স্টেশন চত্বরে গান গাওয়া রানু মন্ডল কে।

যিনি রাতারাতি হয়ে গিয়েছিলেন স্টার তবে আজকে কোন রানাঘাটের রানু মন্ডল বা আদিবাসী সম্প্রদায় চাঁদনীর কথা বলতে আসিনি । বলতে এসেছে এক ধ’রনের বিরল ঘ’টনা যা শুনলে আপনিও অ-বাক হবেন তার পাশাপাশি শি-উরে উ-ঠবেন । বর্তমান যুগে সামান্য ক্লা-ন্তি দূ-র ক’রতে আম’রা মুখ বুঝেছি সোশ্যাল মিডিয়াতে । অর্থাৎ আম’রা যত দিন যাচ্ছে ততই যেন নির্ভরশীল হয়ে পড়ছি সোশ্যাল মিডিয়ার উপর ।

এক মু’হূর্ত চলতে পারছি না সোশ্যাল মিডিয়া ছাড়া কাজেই জীবনের প্রতিটা আনন্দ সুখ-দুঃ-খ রা-গ অ-ভি-মান সমস্ত কিছু খুঁজে নিতে চাই সোশ্যাল মিডিয়ার মধ্যে । সে সমস্ত দিক থেকে সোশ্যাল মিডিয়া ও আমাদেরকে নি-রাশ করে না । স’ম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে সেখানে এক-গু-চ্ছ হাসির ভিডিও একত্রিত করে করা হয়েছে এবং তার মধ্যে যে ভিডিওটি সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে ।

সেটি হল যে এক ছোট্ট বাচ্চা মেয়ে বড় আকৃতির একটি গাড়িকে অর্থাৎ ছোট হাতি নামক গাড়িটিকে তার শ-ক্ত চুলের মাধ্যমে টা-নার চে-ষ্টা কর-ছে । কিন্তু সে লক্ষ্য করে দেখিনি যে সে গাড়ির মধ্যে চে’পে রয়েছে পিছন দিকে অনেকগু’লি বাচ্চা ছেলে ।

যার ফলে গাড়ির ওজন বেড়ে যায় এবং তার টানতে কষ্ট হয় ও তিনি বিফল হোন । এই ঘ’টনাটি ব্যা-পক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে সাইবার দুনিয়াতে । তার পাশাপাশি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.