কোন রাশির মেয়েরা কেমন পুরুষ পছন্দ করেন

0

Get real time updates directly on you device, subscribe now.

একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত আছেন মোঃ ইকবাল হোসাইন, বয়স ৩২ চলছে। বেশ কয়েক মাস হয়ে গেল ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় সুমাইয়া ইসলামের সাথে। সেই আলাপ ক্রমে ক্রমে বন্ধুত্বে রূপ নেয় খুব কম সময়েই।

কিন্তু মোঃ ইকবাল সেখানেই থেমে থাকতে চান না। চান সম্পর্কটাকে প্রেমের দিকে নিয়ে যেতে। কিন্তু কিছুতেই বুঝে উঠতে পারছেন না কী ভাবে প্রস্তাবটা দেওয়া যায়। হঠাৎই মনে পড়ল, সুমাইয়ার রাশি। এই একই রাশি তার বান্ধবী মীমের ও। অতএব, মীম ই ভরসা।

এই রাশির মেয়েদের পছন্দ কী কী?কীভাবে তার পছন্দ অপছন্দ জেনে নেবেন? এবং মনের কথা খুলে বলবেন? এর জন্য রাশিফলের সহায়তা নিতে পারেন আপনি সেটি নিচে দেওয়া হলো:

মেষ: এই রাশির নারীদের কাছে রাখঢাক একদম নয়। জ্যোতিষশাস্ত্র বলছে, সাধারণত এই রাশির নারীরা এমন পুরুষ পছন্দ করেন, যারা প্রেমের কথা খুব স্পষ্ট করে বলতে ভালোবাসেন।

বৃষ: একটু ধৈর্য ধরে বলতে হবে প্রেমের কথা। সাধারণত এই রাশির নারীরা তাড়াহুড়ো একদম পছন্দ করেন না। প্রেমের কথা বলার আগে মাথায় রাখুন সেটাও।

মিথুন: অ্যাডভেঞ্চার-প্রেমী পুরুষ বেশি পছন্দের। এই নারীরা আনন্দ থাকতে ভালোবাসেন। আপনি যদি তাকে, সেটা দিতে পারেন- তবেই এগিয়ে যান।

কর্কট: ভালোবাসা পেতে যত্ন করুন এই নারীদের। জ্যোতিষশাস্ত্র বলছে, এই নারীরা খুব আবেগপ্রবণ হন। আর অল্প ভালোবাসাতেই খুব খুশি হয়ে যান।

সিংহ: নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে এই রাশির নারীর মধ্যে। নিজের ভাবমূর্তি সম্পর্কেও তারা বেশ সচেতন। এমন কোনও কথা তাদের সামনে না বলাই ভালো, যাতে তাদের বিরক্ত লাগতে পারে।

কন্যা: সুন্দর যা কিছু, তা এই রাশির নারীদের খুব পছন্দের। শুধু চেহারার নয়, মনের সৌন্দর্যও তাদের কাছে খুব দামি। আপনি সেই বিচারে কতটা সুন্দর, তা যদি দেখাতে পারেন- তবেই এই রাশির নারীর মন জয় করার সম্ভাবনা আছে।

তুলা: দেখে মনে হয়, এই রাশির নারীরা সব দিকে খুব ভারসাম্য রেখে চলতে পারেন। কিন্তু আসলে তারা খুব আবেগপ্রবণ। জ্যোতিষে বিশ্বাস থাকলে, এই নারীদের ওপর খুব চাপ সৃষ্টি করবেন না। তা হলে প্রেমের ভবিষ্যৎ অন্ধকার।

বৃশ্চিক: এই নারী রহস্যময়ী। মনের কথা সহজে প্রকাশ করেন না। কাউকে বিশেষ গুরুত্ব দিলেই, তবে তার কাছে মনের কথা খুলে বলেন। জ্যোতিষশাস্ত্র বলছে, এই নারীদের কাছে বেশি কথা গোপন করবেন না। প্রেমের পথে বাধা পড়ে যাবে।

ধনু: হাসিখুশি থাকতে পছন্দ করেন এই নারীরা। উনি কি আপনার সঙ্গে খুব খোলা মনে মিশছেন? বুঝতে হবে, উনি আপনাকে পছন্দই করেন।

মকর: নিজেরা অতটাও রহস্যময়ী নন, কিন্তু রহস্য খুব পছন্দ এই রাশি মহিলাদের। জ্যোতিষ বলছে, তাদের মন পেতে নিজের মধ্যে একটু রহস্য রাখুন।

কুম্ভ: বুদ্ধিমান মানুষ পছন্দ করেন এই রাশির নারীরা। নিজেরাও খুব প্রতিভাবান হন। সঙ্গীর মধ্যেও তেমন কিছুই খোঁজেন। আত্মবিশ্বাস ছাড়া এই রাশির নারীর দিকে এগোবেন না।

মীন: ভালোবাসা পেতে এবং ভালোবাসা দিতে খুবই পছন্দ করেন। পছন্দের মানুষের অতীত নিয়ে ভাবতে রাজি নন। বরং ভালোবাসা পেলেই তাতে খুশি এই রাশির নারীরা।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.