নক্ষত্র বাংলা মাল্টিমিডিয়া লিমিটেড পরিচালিত অদম্য আলোক যাত্রা শ্লোগান নিয়ে পূর্ণাঙ্গ ২৪ ঘন্টার আইপি টিভি নক্ষত্র বাংলা লগো উন্মোচন ও পরিচালকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0

Get real time updates directly on you device, subscribe now.

এস.এম আব্দুর রাজ্জাক

নক্ষত্র বাংলা মাল্টিমিডিয়া লিমিটেড পরিচালিত অদম্য আলোক যাত্রা শ্লোগান নিয়ে পূর্ণাঙ্গ ২৪ ঘন্টার আইপি টিভি নক্ষত্র বাংলা লগো উন্মোচন ও পরিচালকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২১/০২/২০২১ ইং তারিখে রবিবার বিকেল ৪ টায় মগবাজার চ্যানেলের অফিস প্রঙ্গনে আয়োজন সম্পন্ন হয়।

নক্ষত্র বাংলা ব্যবস্থাপনা পরিচালক ও বঙ্গবন্ধু সাহিত্য-সাংস্কৃতিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব আরশেদ আলী রাসুর সভাপতিত্বে এবং কানিজ ফাতেমার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একুশে পদক প্রাপ্ত প্রক্ষ্যাত সংস্কৃতিক ব্যাক্তি জনাব এস.এম মহসীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্ষ্যাত নাট্যকার, নির্দেশক ও অভিনেতা জনাব অনন্ত হিরা, বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন প্রক্ষ্যাত গীতিকবি ও বাংলাদেশ মানবাদিকার কল্যাণ সোসাইটির চেয়ারম্যান জনাব সেলিনা আক্তার, সন্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কর্মায়ন রিয়েল এস্টেট লিমিটেড এবং কর্মায়ন এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান জনাব মোছাম্মত রেহেনা আলী, উপস্থিত ছিলেন নক্ষত্র বাংলার পরিচালক (অনুষ্ঠান) শাহাদৎ আলম ভুবন ।

নাট্য নির্মাতাদের মধ্যে বক্তব্য রাখেন- এস.এম কামরুজ্জামান সাগর ।
নাট্য নির্মাতাদের মধ্যে আরও যারা উপস্থিত থেকে অনুষ্ঠান আলোকিত করেছে, তাঁরা হলেন,নোমান আহমেদ, ফিরোজ আহমেদ দুলাল, জাহিদ আব্বাস, মিঠু, মুক্তি মাহমুদ, গাজী ফারুক, জুয়েল মাহমুদ, জাহিদুল করিম, রুবেল মাহমুদ, সাংবাদিক মুরাদ, রুমি, অভিনেতা এম, এ, জে দিগন্ত । অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সামান্তা সিদ্দিকী, ফারহা রিচি ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে নক্ষত্র বাংলার ব্যবস্থাপনা পরিচালক জনাব আরশেদ আলী রাসু বলেন, দেশ প্রেম, চেতনা ও জনগনের কথা বলবে নক্ষত্র বাংলা। আমরা দেশীয় সংস্কৃতি, কৃষ্টি- কালচার, একুশে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে সকল অনুষ্ঠান প্রচার করব। এজন্য সকলের সহযোগীতা একান্ত কাম্য।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.