Take a fresh look at your lifestyle.

নরেন্দ্র মোদি বাংলাদেশে আসতে পারবেন না: বাবুনগরী

0

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর নিয়ে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী। তিনি বলেন, নরেন্দ্র মোদি বাংলাদেশে আসতে পারবেন না। মোদি ইসলাম ধর্মকে ধ্বংস করতে চান। তাই আজ লক্ষাধিক মানুষের সামনে বলে দিতে চাই, যে কোনো কারণবশত যদি মোদি বাংলাদেশে আসার চেষ্টা করেন তাহলে দেশের ১৬ কোটি মুসলমান চুপ করে বসে থাকবে না। কাপনের কাপড় নিয়ে শাপলা চত্বরে কঠোর আন্দোলন কর্মসূচির ঘোষণা করব।

আজ সোমবার (১৫ মার্চ) বিকালে সুনামগঞ্জের দিরাই পৌর শহরের স্টেডিয়াম মাঠে শানে রিসালাত সম্মেলন লক্ষাধিক মানুষের সামনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই হুঁশিয়ারি দেন। হেফাজত ইসলাম দিরাই উপজেলা শাখার উদ্যোগে এই আয়োজন করা হয়। তিনি বলেন, যারা ইসলামের বিরোধিতা করে তারা স্বাধীনতারও বিরোধিতা করে। এরা শুধু ইসলামের শত্রু না, এরা স্বাধীনতারও শত্রু।

বক্তব্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফর প্রসঙ্গ টেনে এনে হেফাজতে ইসলামের আমির বলেন, ওই কসাই মোদি গুজরাটে, আহমেদাবাদে মুসলমানদের কচু আর গাজরের মতো কচুকাটা করেছে। এমনকি ভারতের অনেক প্রাচীন মসজিদকে ভেঙে ফেলেছে। মোদি যদি সারা বিশ্বের মুসলমানদের কাছে ক্ষমা না চায় তাহলে মোদি কোনোদিনো বাংলাদেশে আসতে পারবে না। তিনি বলেন, বর্তমানে বাংলাদেশসহ সারাবিশ্বে ইসলামকে নির্মূল করার জন্য একটি কুচক্রী মহল উঠেপড়ে লেগেছে। আমরা তাদেরকে বলে দিতে চাই, যারা ইসলামকে ধংস করতে চায়, নির্মূল করতে চায় তারাই ধংস হয়ে যাবে।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক বলেন, ‘বাংলাদেশের স্বাধীনতা আর ইসলাম একটার সাথে আরেকটা জড়িয়ে আছে। বাংলাদেশে ইসলাম বিপন্ন হলে স্বাধীনতা বিপন্ন হবে। তাই বাংলাদেশে যারাই ইসলাম এমনকি আমাদের প্রিয় নবীকে নিয়ে কটূক্তি করবে তাদের জন্য সংসদে সর্বোচ্চ আইন মৃত্যুদণ্ড করতে হবে।’ সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর আল্লামা নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব জুনাইদ আল-হাবিব, যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক, যুগ্ম মহাসচিব নাছির উদ্দিন মুনিরসহ হেফাজতের কেন্দ্রীয় নেতারা।

Leave A Reply

Your email address will not be published.