নির্বাচনী প্রচারণায় সংঘর্ষে নায়িকা-সাবেক ক্রিকেটার! (ভিডিও)

0

Get real time updates directly on you device, subscribe now.

আন্তর্জাতিক ডেস্ক: পশ্চিমবঙ্গে দ্বিতীয় দফা নির্বাচনের আর বাকি এক দিন। নির্বাচন ঘিরে উত্তাপ বিরাজ করছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ও তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীদের মধ্যে। প্রচারণার মধ্যেই কখনো কখনো সংঘর্ষের খবরও পাওয়া যাচ্ছে।

এই নির্বাচনকে ঘিরে উত্তাপ ছড়াচ্ছেন তারকারা। ক্রিকেট তারকা থেকে শুরু করে ভারতীয় বাংলা চলচ্চিত্রের অভিনেতা-অভিনেত্রী সবাই আলোচনার কেন্দ্রবিন্দুতে। প্রচার-প্রচারণায় সরব রেখেছেন তারা। তবে এবার সংঘর্ষে জড়িয়ে আলোচনায় এসেছেন দুই তারকা। একজন সাবেক ক্রিকেটার অশোক ডিন্ডা অন্যজন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। নির্বাচনী প্রচারণায় হামলার শিকার হয়েছেন অশোক ডিন্ডা। হামলার অভিযোগের তীর নুসরাত সমর্থকদের বিরুদ্ধে।

ভারতের সাবেক ক্রিকেটার অশোক ডিন্ডা বিজেপির প্রার্থী হিসেবে পূর্ব মেদিনীপুরের ময়না থেকে লড়ছেন। সেখানে প্রচারণার সময় হামলার শিকার হয়েছেন তিনি।

তার দাবি, তৃণমূল কংগ্রেসের সাংসদ ও টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের গাড়িবহর থেকে হামলা চালানো হয়েছে। হামলায় কাঁধে আঘাত পেয়েছেন বলে দাবি ডিন্ডার। এছাড়া দলের আরেক কর্মী গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত টুইটের এক ভিডিওতে দেখা যায়, হামলায় ডিন্ডার গাড়ির গ্লাস ভাঙা হয়েছে। হামলায় গাড়ির পেছনের অংশ বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এ সময় আহত অবস্থায় ডিন্ডাকে বসে থাকতে দেখা যায়।

এদিকে, জেলা কর্তৃপক্ষের কাছে এই হামলার ঘটনার তদন্তের প্রতিবেদন চেয়েছে নির্বাচন কমিশন।
ডিন্ডার ব্যবস্থাপক দাবি করেন, ‘হামলাকারীরা সব রাস্তা বন্ধ করে দিয়েছিল। আমাদের সরে যাওয়ার কোনো রাস্তা ছিল না। তারা ইট, রড দিয়ে গাড়িতে আঘাত করে কাঁচ ভেঙে গুঁড়িয়ে দেয়। এ সময় কাঁধে চোট পান ডিন্ডা।’

তবে এ হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। তাদের দাবি, বিজেপির দুই পক্ষের সংঘর্ষের কারণেই এ ঘটনা ঘটেছে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.