নিহতের হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেলেন খুনি!

0

Get real time updates directly on you device, subscribe now.

পরপর তিনজনকে খুন। তিনজনকে শুধু খুন করে সান্ত হয়নি এর পর যা করেছে যে কেউ শুনলে অবাক হয়ে যাবে। হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেয়েছেন যুক্তরাষ্ট্রের লরেন্স পল অ্যান্ডারসনের (৪২)। তার বিরুদ্ধে (৪১) বছর বয়সী প্রতিবেশী আন্দ্রে লিন ব্ল্যাঙ্কেনশিপ, তার চাচা লিওন পাই (৬৭) বছর বয়সী এবং পাইয়ের নাতনী, চার বছর বয়সী ভাগ্নি কেওস ইয়েটসকে হত্যা করার অভিযোগ আনা হয়েছে।

জান যায়, প্রথমজনকে খুন করার পর তার হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেয়েছেন। আর বাকি দুজনকে হত্যার আগে সেই তরকারি তাদের খাওয়ানোর চেষ্টা করেছিলেন। এমনই এক রোমহর্ষক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যে। খুনির লরেন্স পল অ্যান্ডারসন কে আটক করেছে স্থানীয় পুলিশ। আটকের পর খুনের ঘটনা ও হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খাওয়ার কথা স্বীকার করেছেন তিনি। বুধবার(২৪ ফেব্রুয়ারি) স্থানীয় সংবাদমাধ্যম ওকলাহোমা সিটি নিউজ ৪ টিভির এক প্রতিবেদনে বলা হয়, লরেন্স পল অ্যান্ডারসন প্রথমে একজন প্রতিবেশীকে ছুরিকাঘাতে হত্যার পর তার শরীর থেকে হৃৎপিণ্ড বিচ্ছিন্ন করে ফেলেন। এ হৃৎপিণ্ড নিয়ে আসেন তার চাচার বাসায়। যেখানে তিনি আলুর সঙ্গে ওই হৃৎপিণ্ড রান্না করে তার চাচা এবং চাচিকে খাওয়ানোর চেষ্টা করেন।

তদন্তকারী কর্মকর্তারা বলেছেন, প্রতিবেশীকে খুনের পর গত ৯ ফেব্রুয়ারি চাচা ও তার চার বছর বয়সী নাতনিকে খুন করেন অ্যান্ডারসন। চাচিকেও স্প্রের মাধ্যমে মারাত্মক আহত করেন তিনি।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.