Take a fresh look at your lifestyle.

নুসরাত, তোমার নতুন সঙ্গীর সঙ্গে ভাল থেকো : নিখিল

0

সংবাদমাধ্যমের একের পর এক ফোন এসেছে তাঁর মোবাইলে। আর নুসরাতের স্বামী নিখিল জৈন বলেছেন তিনি নুসরাতের সন্তানের বাবা নন। তিনি হতবাক এই সত্যিটা তাঁকে বারবার বলতে হচ্ছে। কেন? তিনি বলেন, ‘আমি জানিও না নুসরাত মা হতে চলেছে। এই খবর আমার কাছে আসেনি। আসার পথও বন্ধ।

আর আমরা কেউ যোগাযোগ রাখি না। নুসরত আর আমি অনেকদিন থেকেই আলাদা থাকি। নয়-নয় করে ছ’মাস হয়ে গেল।’সংবাদমাধ্যম থেকে শুরু করে নেটমাধ্যম— সব জায়গাতেই নুসরাত এখন ‘যশের প্রেমিকা’। এর মধ্যে আর কোনও লুকোচুরি নেই। ইনস্টাগ্রাম ঘাটলেই ‘যশরত’ কখন কোথায় যাচ্ছেন?

কী করছেন? সব স্পষ্ট। কোন দিন একসঙ্গে তাঁরা গাড়িতে ছিলেন, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে কোথায় আড্ডা দিচ্ছিলেন সব কিছুই এখন নেটাগরিকদের নজরে। প্রেম করেই বিয়ে নুসরাত আর নিখিলের। যদিও নুসরাতের এই দ্বিতীয় বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। নিখিল এবং নুসরাত বিয়ের পর থেকেই ‘কাপল গোলস ‘ দিতে শুরু করেন। ক্রমশ নিখিলের ব্যবসার মুখ হয়ে উঠেছিলেন অভিনেত্রী।

অন্য দিকে নিখিলও নুসরাতকে খুশিতে ভরিয়ে রাখতেন। এই সম্পর্কের জন্য নিখিল তাঁর পরিবারের সঙ্গেও লড়াই করেছিলেন। বন্ধুদের সঙ্গেও খানিকটা দূরত্ব তৈরি হয়েছিল তাঁর। তবে কিছু দিনের মধ্যেই বিয়ের একঘেয়েমি কাটাতে নুসরাত নতুন করে প্রেমে পড়েন।

আজমেরী দরগাতে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সঙ্গী হয়েছিলেন যশ দাশগুপ্ত। গনমাধ্যম সেখানে দু’জনের একসঙ্গে যাওয়ার ভিডিও প্রকাশ্যে এনেছিল। এর পরে দ্রুত বদলে যেতে থাকে নিখিল নুসরাতের সম্পর্কের সমীকরণ। নুসরাত বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে আরম্ভ করেন।

যশ এখন বেশিরভাগ সময় ওই ফ্ল্যাটেই নুসরাতের সঙ্গে সময় কাটান। নিখিল শুধু নুসরাত নয়, তাঁর পরিবারের সঙ্গেও আর কোনও সম্পর্ক রাখেননি। নিখিল বলেন, ‘এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভাল থাক।

Leave A Reply

Your email address will not be published.