Take a fresh look at your lifestyle.

পর্ন সিনেমায় শুটিং করার অভিযোগে নায়িকা গ্রেফতার

0

রীতিমতো বিজ্ঞাপনের ফাঁদ পেতে রমরমিয়ে চলত পর্নগ্রাফির ব্যবসা। অ্যাডাল্ট ভিডিও ওয়েবসাইট চালানোর অভিযোগ উঠল খোদ জনপ্রিয় অভিনেত্রীর গহনা বশিষ্ঠঅভিনেত্রী গহনা বশিষ্ঠ জমজমাটভাবে চলছিল পর্ন তৈরির আসর। উঠতি মডেল ও অভিনেত্রীদের দিয়ে শুটিং করে অশ্লীল ভিডিও বানিয়ে চালানো হচ্ছিল পর্ন ওয়েবসাইট। এমন অভিযোগেই গ্রেফতার করা হয়েছে অভিনেত্রী গহনা বশিষ্ঠকে। পুলিশ সূত্রে জানা গেছে, গহনা বশিষ্ঠ যে পর্ন ওয়েবসাইটটি চালাচ্ছিলেন, তাতে তিনি ৮৭টি ‘অশ্লীল’ ভিডিও আপলোড করেন। যে গ্রাহকরা ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করতেন তাদের দুই হাজার টাকা করে দিতে হতো।

প্রচুর মডেলিং ও প্রডাকশন হাউস এই চক্রের সঙ্গে যুক্ত। গহনা নিজেও একটি প্রডাকশন হাউস চালাতেন। সবাই জানত, সেখানে ওয়েব সিরিজ ও সিরিয়ালের কাজ হয়। আদতে সেখানেই চলত দেদার পর্নগ্রাফির শুটিং। ছবিতে-বিজ্ঞাপনে অভিনয়ের সুযোগ করিয়ে দেওয়ার নামে জোর করে পর্ন ছবিতে অভিনয়ে বাধ্য করার অভিযোগ ওঠে গহনার সংস্থার বিরুদ্ধে। একাধিক অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। পর্নগ্রাফি শুটের সঙ্গে যুক্ত থাকা পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের জেরায় উঠে আসে অভিনেত্রী গহনা বশিষ্ঠের নাম।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিনজনের কাছ থেকে অভিযোগ পেয়ে এই পর্নগ্রাফি চক্রের খোঁজ চালাচ্ছিল তাঁরা। জোর করে পর্ন ছবিতে অভিনয় করতে বাধ্য করা হয়েছে, পুলিশের কাছে এমন অভিযোগ জমা পড়েছিল। মালাডের গ্রিন পার্ক বাংলোতে হানা দিয়ে শনিবার পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। ইয়াসমিন বেগ খান ওরফে রোওয়া (প্রযোজনা ও পরিচালনা), প্রতিভা নালাওয়াড়ে (গ্রাফিক ডিজাইনার), মনু গোপাল দাস জোশি (অভিনেতা), ভানুসূর্যায়াম ঠাকুর (সহকারী) এবং মোহাম্মদ আসিফ (ক্যামেরাম্যান)- নামের পাঁচজনকে গ্রেপ্তারের পর জেরায় উঠে আসে গহনার নাম। অভিযোগের প্রমাণ হাতে পেয়ে অবশেষে ৭ ফেব্রুয়ারি মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ গ্রেপ্তার করে গহনাকে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ।

ক্রাইম ব্রাঞ্চ প্রপার্টি সেলের সিনিয়র ইন্সপেক্টর, কেদারি পাওয়ার জানিয়েছেন- বিজ্ঞাপনের জন্য নতুন মুখ চাই এই অছিলায় বিজ্ঞাপন দিয়ে পর্নগ্রাফির ফাঁদ পেতেছে একটি চক্র, এমন খবর ছিল পুলিশের হাতে। ছবিতে কাজ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে পর্ন ছবিতে অভিনয়ে বাধ্য করত এই গ্যাং। টাকার প্রলোভনেও চুক্তি স্বাক্ষর করিয়ে চাপ দিয়ে অ্যাডাল্ট ছবিতে অভিনয়ে বাধ্য করা হতো।

এই চক্রের হাত থেকে একজন নির্যাতিতাকে উদ্ধার করে রিহ্যাবে পাঠানো হয়েছে। পুলিশ এই চক্রের সঙ্গে যুক্তদের তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিজ করেছে। পর্ন ছবির সাবস্ক্রিপশন থেকে সংগৃহীত ৩৬ লাখ টাকাও রয়েছে ওই অ্যাকাউন্টগুলোতে। এ ছাড়া ছটি মোবাইল ফোন, একটা ক্যামেরা এবং প্রয়োজনীয় সরঞ্জাম, ল্যাপটপ এবং নগদ টাকা হেফাজতে নিয়েছে মুম্বাই পুলিশ।

ভারতীয় দণ্ডবিধি ও আইটি আইনের উপযুক্ত ধারায় গ্রেপ্তার পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, সবাই ১০ ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশ কাস্টডিতে পাঠিয়েছেন আদালত।

একতা কাপুরের আলোচিত ওয়েব সিরিজ ‘গন্দি বাত’-এ অভিনয় সূত্রেই জনপ্রিয় হন গহনা বশিষ্ঠ। ৩২ বছরের এই অভিনেত্রী ৮০টিরও বেশি বিজ্ঞাপনে কাজ করেছেন। টেলিভিশনের জগতে আসার আগে মিস এশিয়া বিকিনি অ্যাওয়ার্ডও জেতেন।

Leave A Reply

Your email address will not be published.