পাত্রী খুঁজছেন শাকিব খান

0

Get real time updates directly on you device, subscribe now.

ঢাকাই সিনেমার মেগা সুপারস্টার শাকিব খান চলতি মাসের প্রথম সপ্তাহ থেকেই অন্তরাত্মা চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। ৪২তম জন্মদিনটাও কাটিয়েছেন সেই শুটিংসেটে পাবনায়। তাই শুটিংস্পটে দারুণ উপভোগ করছেন তিনি।

অন্তরাত্মা নিয়ে শাকিব বলেন, আগামী মাসের প্রথম সপ্তাহে সিনেমাটির কাজ শেষ হবে। বেশ গোছানো সিনেমা। তাই কাজটা খুব উপভোগ করছি।জন্মদিনের সবচেয়ে প্রিয় উপহার কি জানতে চাইলে শাকিব বলেন, ভক্তদের ভালবাসাটাই আসলে সবচেয়ে বড় উপহার। অনেক ভক্ত অন্ধের মতো আমাকে ভালবাসেন। আমার জন্মদিনটা উদযাপন করেন।

এটাই তো সবচেয়ে বড় প্রাপ্তি। আমার জন্য সবচেয়ে বড় শক্তি।এসময় নিজের বিয়ে নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘মেয়ে খুঁজছি। লক্ষ্মী একটা মেয়ে চাই। ভালো একটা মেয়ে বিয়ে করতে রাজি হলেই আমি খুশি। যে আমাকে, আমার সংসারকে আগলে রাখবে। বাকি জীবনটা সুখে কাটাতে তাকেই পাশে চাই।’

আরও পড়ুনঃশবনম ইয়াসমীন বুবলী। ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা। সংবাদ পাঠিকা থেকে সুপারস্টার শাকিব খানের হাত ধরে চিত্রনায়িকা বনে গেছে। একসঙ্গে অভিনয় করেছেন দশটি সিনেমায়। সবকিছু ঠিক থাকলে তপু খান পরিচালিত ‘লিডার-আমি বাংলাদেশ’ সিনেমাটি হবে এ জুটির ১১তম সিনেমা।

শোনা যাচ্ছে, ঈদুল ফিতরে মুক্তি পাবে শাকিব-বুবলী জুটির সিনেমার ‘বিদ্রোহী’। শাপলা মিডিয়ার ব্যানারে এটি পরিচালনা করেছেন শাহীন সুমন। শুরুতে এ সিনেমার নাম ছিল ‘একটু প্রেম দরকার মাননীয় সরকার’। তারপর পরিবর্তন করে রাখা হয় ‘কালপ্রিট’। সবশেষ এটির নাম রাখা হয় ‘বিদ্রোহী’।

শাকিব খানকে কীভাবে মূল্যায়ন করবেন? সম্প্রতি এক সাক্ষাতকারে এমন প্রশ্নে বুবলী বলেন, ‘আসলে শাকিব খান নামটাই যথেষ্ট, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য। সেটি বাংলাদেশ হোক, কলকাতার ইন্ডাস্ট্রি হোক।কারণ এতটা জনপ্রিয় উনি এবং এত ভালো অভিনয় করেন। সেক্ষেত্রে আসলে আমার মনে উনাকে মূল্যায়ন করার সাহস আমার নেই। তবে আমার সৌভাগ্য উনার সাথে অনেকগুলো ছবিতে কাজ করেছি, যদি নির্মাতারা চায় সামনেও কাজ হবে।’

টানা ক্যারিয়ারে মাঝে বিরতি নিয়েছিলেন বুবলী। বিরতির পর নতুন রূপে ফিরেছেন। কাজ করছেন শাপলা মিডিয়ার ‘চোখ’ সিনেমায়। আসিফ ইকবাল জুয়েলের পরিচালনায় এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক নিরব ও জিয়াউল রোশান। এর আগে নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমায় অভিনয় করেছেন এ নায়িকা। এটি পরিচালনা করেছিল সৈকত নাসির।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.