Take a fresh look at your lifestyle.

বাংলাদেশের সঙ্গে টানা দ্বিতীয় হারের পর যা বললেন অস্ট্রেলিয়ার অধিনায়ক

0

টি-টোয়েন্টি ক্রিকেটে মঙ্গলবার বাংলাদেশের সঙ্গে প্রথমবারের মতো হারের স্বাদ পেয়েছে অস্ট্রেলিয়া। এবার সেই হারের স্বাদকে আরো তেতো বানালেন ম্যাথিউ ওয়েড। মিরপুরের স্পিনবান্ধন উইকেটে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫ উইকেটে হারল অস্ট্রেলিয়া। দ্বিতীয় ম্যাচেও এমন শোচনীয় হারের পর প্রতিক্রিয়ায় অস্ট্রেলিয়ার অধিনায়ক ম্যাথু ওয়েড জানিয়েছেন, ‘আমরা আজ প্রথম ৪ ওভার বেশ ভালো ব্যাট করেছি। শুরুতে আমারা ভালো পজিশনেও ছিলাম। কিন্তু শেষ ৪ ওভারে আশাব্যঞ্জক রান করতে পারিনি। ওই সময়টায় আমাদের সংগ্রাম করতে হয়েছে। তাই আমাদের স্কোর ১২১ রানেই থেমে গেছে। এই উইকেটে ১৩০-১৪০ করলে হয়তো জয় আমাদের হতো। এমন উইকেটে এই টার্গেট জয়ের জন্য যথেষ্ট ছিল। আমরা সেই লক্ষ্যে এগিয়েও যাচ্ছিলাম। কিন্তু আমরা পারিনি। আজ দুই দলই দুর্দান্ত বল করেছে। আমাদের স্পিনাররাও ভালো বল করেছে আজ। বিশেষ করে অ্যাগার দুর্দান্ত বল করেছে। কিন্তু টার্গেট কম হওয়া দুর্ভাগ্যজনকভাবে হেরেছি। তবে আমাদের খেলায় উন্নতি হয়েছে। আশা করছি পরের ম্যাচে আরো ভালো খেলব।’

তিনি যোগ করেন, আসলে বোলিং ডিপার্টমেন্ট নিয়ে আমাদের দুর্বলতা নেই। আমাদের সমস্যাটা এখানে টপঅর্ডারের ব্যাটসম্যানরা ভালো করছে না তেমন। শেষের অধেক ব্যাটসম্যানই খারাপ খেলছে। এমন উইকেটে যে অস্ট্রেলিয়রা খেলতে অভ্যস্ত নয় তা গত ম্যাচেই জানিয়েছিলেন ওয়েড। উইকেটের আচরণে তিনি বিস্মিত হয়েছিলেন।

তিনি বলেছিলেন, ‘ওয়েস্ট ইন্ডিজের উইকেটেও স্পিন সহায়ক ছিল। কিন্তু এখানে স্পিনারদের বল স্কিড করে ভেতরে ঢুকেছে, যা ওয়েস্ট ইন্ডিজে ছিল না। এখান থেকে আমাদের দ্রুত ঘুরে দাঁড়াতে হবে।’ তবে দ্বিতীয় ম্যাচেও ঘুরে দাঁড়াতে পারল না মেথিউ ওয়েডের দল।

Leave A Reply

Your email address will not be published.