রোজ রাতে নিজের স্বামীকে খুশি রাখতে কি করেন, তা নিজেই জা’নালেন রানী মুখার্জি

0

Get real time updates directly on you device, subscribe now.

বলিউডের এক জনপ্রিয় অ’ভিনেত্রী হলেন রানী মুখার্জি। তিনি দ’র্শকদের অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন। ‘হিচকি’ ছবির মাধ্যমে তিনি আরও জনপ্রিয়তা লাভ ক’রেছেন।সমস্ত অ’ভিনেত্রীদের একটি আ’বশ্যক বিষয় হল তাদের সাজগোজ। কাজে’র জন্য সব সময় সেজে ফিটফাট রাখতেই হয় নিজেদের। কিন্তু রানী মুখার্জির গল্পটা একটু আ’লাদা।

একটি গনমাধ্যমের কাছে তিনি বলেন, তার জীবন অন্যান্য অ’ভিনেত্রীর মতন নয়। তিনি অ’ভিনয়ের জন্য যত না সাজগোজ করেন তার থেকে বেশি করেন নিজে’র স্বামীর জন্য। বাড়িতে থাকার সময় তিনি বিনা মেকআপেই থাকতে পছন্দ করেন। সারাদিন আর বাকি মহিলাদের

মত সাধারণ ভাবেই থাকেন।তিনি বলেন তার কাজ নিয়ে কোন চা’প নেই। বরং তার স্বামীকে নিয়ে তিনি বেশি চা’পে থাকে। তার স্বামী আদিত্য চোপড়া। তিনি খুব সহ’জ মানুষ যে নন সেটা রানীর কথা শুনেই বোঝা যায়। রানীর সমস্ত কাজ ক্যামেরার সামনে হলেও ক্যামেরার সামনে আসতে একদম রাজি নন তার স্বামী।

ক্যামেরার সামনে আসা নিয়ে তার প্রবল আ’পত্তি। আদিত্য চোপড়া যেমন নিজে ক্যামেরার সামনে আসেন না তেমন তিনি পছন্দ করেন না যে তাদের একমাত্র কন্যা আদিরা ক্যামেরার সামনে আসুক। রানী মুখার্জি কিন্তু যেমন ভালো অ’ভিনেত্রী তার থেকেও ভালো স্ত্রী’’ তিনি।সংসার সুখের রাখতে আর স্বামীকে খুশি রাখতে অনেক কিছু করে থাকেন। তিনি সিনেমায় কাজ করার জন্য যত না সাজেন তার থেকে বেশি সাজেন তার স্বামীকে খুশি করার জন্য। তিনি বলেন বিয়ের পর এটা জ’রুরি হয়ে দাঁড়ায় যে স্ত্রী’’কে যেন সুন্দর লাগে তার স্বামীর চোখে।

তিনি আরো বলেন যে আগে তিনি স্ত্রী’’, তারপর তিনি অ’ভিনেত্রী। তার মতে, একজন স্বামী রাতে বাড়ি ফি’রে কি দে’খতে চান? একটা হাসিখুশি মুখ, আর বাড়ির সুন্দর বাতাবরণ। সেটাই যদি না থাকে তাহলে সংসার কখনো সুখের হতে পারেনা।রোজ স্বামী যদি বাড়ি ফি’রে দেখে বাড়ির পরিবেশ ভালো না, বা তার স্ত্রী’’কে খুব অগোছালো লাগছে তাহলে তার সারাদিনের ক্লান্তি দূ’র হবে কিকরে।

তাই সংসার সুখের রাখতে স্ত্রী’’র নিজেকে যেমন ঠিক থাকতে হয় তেমন বাড়ির পরিবেশও ভালো রাখতে হয়।তাই প্রতিদিন রাতে আদিত্যের বাড়ি ফেরার আগে তিনি মেকআপ করেন। যাতে তাকে তার স্বামীর চোখে সু’ন্দরী লাগে। মেকআপের সাথে সাথে তিনি সুন্দর পোশাকও পরেন। শুধু তাই নয়, রোজ রাতে রানীকে নিজে’র ঘর পরি’ষ্কার ও সাজাতে হয়।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.