সৃজিতপত্নী ডাক শুনতে চান না মিথিলা!

0

Get real time updates directly on you device, subscribe now.

নারীদের পরিচিতি হয়ে উঠা নিয়ে একেক জনের একেক মত। কারো মতে, বিয়ের আগে বাবার, আর বিয়ের পর স্বামীর পরিচয়েই পরিচিত হবেন নারীরা। সম্পত্তি ফের নতুন ঘোষণা দিয়ে আলোচিত অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। জানালেন,‘সৃজিতপত্নী’উল্লেখের বিষয়ে ঘোর আপত্তি রয়েছে তার।

কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর থেকে খবরের শিরোনামে তার নামের আগে‘সৃজিতপত্নী’লেখা হচ্ছে। এবার এই অচলায়তনের বিপরীতে দাঁড়িয়ে অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা দিলেন নতুন ঘোষণা। জানালেন, যতবার তাকে বলা হবে ‘সৃজিতপত্নী’ঠিক ততবারই সৃজিতের উদ্দেশে বলতে হবে‘মিথিলাপতি’।

জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাও অবশ্য নিজের পরিচয়ে পরিচিতি হওয়ার দলে। আর তাই স্বামীর পরিচয় ব্যবহার করে ডাকার প্রতিবাদ করেছেন তিনি।

এ বিষয়ে জনপ্রিয় এই অভিনেত্রীর যে আপত্তি, তাকে মিথিলা নামেই চেনে সবাই। তবে শুধু সেই নামে ডাকতে অসুবিধা কোথায়? সৃজিতের সঙ্গে তার বিয়ের বিষয়টিও সবার জানা। স্বামীর নাম কি বারবার জুড়ে দিতে হবে নামের সঙ্গে?

উল্লেখ্য, নারী দিবস উপলক্ষ্যে গত ৮ মার্চ এটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত একটি শর্টফিল্ম কেন্দ্র করে সংবাদ করে পশ্চিমবঙ্গের একটি গণমাধ্যম।‘সৃজিতপত্নী’লেখা নিয়ে আপত্তি মিথিলার তিনি মনে করেন নারীদের পেছনে ফেলে রাখার এই অভ্যাসের বিরুদ্ধে মুখ খুললেন এবার। আর সৃজিত নিজেও তাকে সমর্থন জানিয়েছেন। এছাড়া বিষটি নিয়ে ভক্তদের মনে নীতিবাচক বিভিন্ন প্রশ্ন সারাদিয়েছে ইতিমধ্যে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.